সোমবার, ২০ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইউপি পরিষদের চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তার সাথে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ

সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সাথে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাৎ করেছেন।

আজ ৭ মে রবিবার উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খাইরুল আমিন আজাদ, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাদ উদ্দিন খান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সচিব সুকান্ত দেব নাথ ও বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: দেলোয়ার হোসেন সুমন এর সাথে এ সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে পরিষদের চেয়ারম্যান, সচিব ও স্বাস্থ্য কর্মকর্তার হাতে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের পরিচিতি তালিকা তুলে দেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

উপজেলার চলমান বিভিন্ন ঘটনা, সামাজিক আচার অনুষ্ঠান ও সরকারি দপ্তরের নিরপেক্ষ সংবাদ পরিবেশনের উপর গুরুত্বারোপ করে সমন্বয় সাধন সংক্রান্ত আলোচনা ও মত বিনিময় করা হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে।

সাংবাদিকদের সাথে আলাপ কালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন; আমি হাসপাতালে যোগদানের মধ্য দিয়ে অত্র প্রতিষ্ঠানকে সাধারণ মানুষের সেবার প্রাথমিক আশ্রয় স্থল ও ভরসার প্রতীক হিসেবে গড়ে তুলতে চেষ্টা করে যাচ্ছি।আগের চেয়ে বর্তমানে সেবার মান অনেক উন্নত। সরকারি এই প্রতিষ্ঠানে যে কেউ এখন চিকিৎসা সেবার জন্য আসতে পারেন।আমরা অন্যান্য সেবার পাশাপাশি অচিরেই সিজারের ব্যবস্থা চালু করতে সক্ষম হব এবং উপজেলা বাসী এর সুফল ভোগ করতে পারবেন।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আনহার বিন সাইদ, সাংগঠনিক সম্পাদক মো. সায়েস্তা মিয়া, দপ্তর সম্পাদক এস.পি সেবু, নির্বাহী সদস্য শ্রী অজিত চন্দ্র দেব, সদস্য শেখ ছালেক উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 7 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x