শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফেনীতে ২ কেজি গাঁজসহ মাদক কারবারি আটক

ফেনী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধর্মপুর ইউনিয়নের উপজেলার ইমাম মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে রবিবার (৮ জানুয়ারি) সকালে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারি কে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশের সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ফেনী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধর্মপুর ইউনিয়নের উপজেলার ইমাম মার্কেটের সামনে কয়কজন ব্যক্তি মাদকদ্রব্য (গাঁজা) বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ফেনী গোয়েন্দা পুলিশ মাদকদ্রব্য উদ্ধারের নিমিত্তে বিশেষ অভিযান পরিচালনা কালে বর্ণিত স্থান থেকে শরীয়তপুর জেলার নৈরা থানার কেদাপুর ইউনিয়নের খাঁ বাড়ি এলাকার মৃত আলী খাঁর ছেলে মোঃ লোকমান খাঁ (৩৮) আটক করে এবং তাঁর সঙ্গে থাকা স্কুল ব্যাগের ভেতর থেকে কসটেপ মোড়ানো একটি প্যাকেটে ২ কেজি গাঁজাসহ তাকে। আটক করে গোয়েন্দা পুলিশ।

আরো জানা যায় জেলা পুলিশ সুপার জাকির হাসান এর বিশেষ দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাৎ হোসেন খান এর নেতৃত্বে এসআই মোঃ জসীম উদ্দিন,মোঃ কুতুব উদ্দিন, এএসআই সামছুদ্দোহা রাসেলও সঙ্গীয় ফোর্সের সহায়তায় এই অভিযান পরিচালনা করা হয়।

এই সংক্রান্তে ফেনী মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x