রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে কৃষকের বোরো ধান কেটে দিলেন সংসদ সদস্য ও জেলা প্রশাসক

বগুড়ার সারিয়াকান্দিতে বোরো ধানের শস্য কর্তন উৎসব অনুষ্ঠিত হয়েছে।এসময় মাথাল আর গামছা মাথায় দিয়ে কৃষকের জমির ধান কেটে দিলেন সংসদ সদস্য ও জেলা প্রশাসক।

গতকাল বৃহস্পতিবার সকালে বগুড়া জেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলার ফুলবাড়ীর নিমতলা মাঠে শস্য কর্তন উৎসবের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় সানাউল ইসলাম নামের এক কৃষকের জমির ধান কাটেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম।

শস্য কর্তন উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বগুড়ার উপপরিচালক কৃষিবিদ মো. মতলুবর রহমান, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন কুমার বসাক,মেয়র মতিউর রহমান মতি, উপজেলা কৃষি অফিসার আব্দুল হালিম, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদসহ কৃষি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেন, বগুড়ায় শস্য হিমাগার স্থাপন করতে এরই মধ্যে সংশ্লিষ্ট দপ্তরে পত্র দেওয়া হয়েছে।আশা করা যাচ্ছে সামনের বছর বগুড়ায় একটি হিমাগার স্থাপন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x