শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত শাহজাদপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় অনুষ্ঠিত সারিয়াকান্দিতে বিশ্ব মা দিবস পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঈদে আসছে আহসান হাবীব মামুন এর “লাভ & রিভেঞ্জ”

সম্প্রতি লাভ এন্ড রিভেঞ্জ  নামে আহসান হাবীব মামুন একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন।নাটকটি লিখেছেন নির্মাতা ও নাট্যকার সজিব চিশতি।পরিচালনা করেছেন আর এক মেধাবী নির্মাতা আহসান হাবীব মামুন।

পরিচালক আহসান হাবীব মামুন নাটক প্রসঙ্গে বলেন, লাভ এন্ড রিভেঞ্জ  নাটকের গল্পটি সজিব চিশতির মুখে শুনেই  ভালো লেগে যায়, তারপর ই নাটকটি বানাননোর সিদ্ধান্ত নেই।নাটকের গল্পটি আমার যেমন ভালো লাগছে আশা করি দর্শকদেরও ভালো লাগবে এমনটাই প্রত্যাশা করেছেন পরিচালক।

আহসান হাবীব মামুন  বলেন, গল্পটি প্রেম, ভালোবাসা, মায়া, মোহ,  লোভ ও প্রতিশোধের।নাটকে আমি পারিবারিক চিত্র তুলে ধরার চেষ্টা করেছি।নাটকটির মুল চরিত্রটি মায়া।মায়া কে দুই ভাই এ ভালবাসে সেই ভালবাসার প্রতিহিংসার কারনে ছোট  ভাই বড় ভাই কে খুন করে তার প্রতিশোধ নিতে মায়া তার টীম কে স্বযত্নে  গড়ে তুলে।এই নাটকে দর্শক সব কিছুই পাবেন।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, উর্মি আহমেদ, সৈকত মাহমুদ, প্রিয়ন্তিকা পরী, জারা জেবিন, রুদ্র মাহমুদ, প্রিন্স শুভ, তূর্য, আদ্রিয়ান রিপন,  লিজা খানম, ফারজানা জয়া, একটি গুরুত্বপূর্ণ  চরিত্রে অভিনয় করেছেন পরিচালক আহসান হাবীব মামুন নিজেই।

নাটকটি ঈদে বেসরকারী টেলিভশনে প্রচারিত হবে।নাটকটি নির্মিত হয়  এ এম এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায়।নাটকটি দেখার জন্য আহবান জানান।

তাছাড়া আহসান হাবীব মামুন এর উল্লেখযোগ্য নির্মিত খন্ড নাটক ১. তুমি কি নায়িকা হবা?  ২. কুফা বাবু,  ৩. বিয়ে করা জরুরী, ৪. বাবার বিয়ে, ৫. থার্ড পারসন সিঙ্গুলার হলে?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 10 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x