রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ডিএমপির মাদকবিরোধী অভিযানে মোহাম্মদপুরে ৬কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন,ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ।গ্রেফতারকৃত আসামীর নাম- মোছাঃ তানজিলা।

ঘটনার বিবরণে প্রকাশ :  বৃহস্পতিবার (৫ জানুয়ারি ২০২৩ খ্রি.) রাত ৮-টা ০৫ ঘটিকায় মোহাম্মদপুর থানার বেড়িবাঁধ সংলগ্ন সততা ট্রেডার্স এর সামনে রাস্তার উপর অভিযান চালানো হয়।

অভিযানের সময় তানজিলাকে গাঁজা’সহ গ্রেফতার করে গোয়েন্দা-মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

এ বিষয়ে গোয়েন্দা-মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার এস. এম. হাসান সিদ্দিকী গণমাধ্যম কর্মীদের জানান,এক মাদক কারবারি মোহাম্মদপুর থানার বেড়িবাঁধ সংলগ্ন সততা ট্রেডার্স এর সামনে রাস্তার উপর মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য আসে।এমন একটি নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে সেইখানে অভিযান চালায় পুলিশে একটি চৌকস দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তানজিলাকে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামী ব্রাহ্মণবাড়ীয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করতো।গ্রেফতারকৃতকে মোহাম্মদপুর থানার রুজুকৃত মামলায় পুলিশ হেফাজতে আদালতে পাঠানো হয়েছে।

বিষয়টি শুক্রবার (০৬ জানুয়ারি ২০২৩ ইং) তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x