শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভুরুঙ্গামারীতে ৬কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক,মূল হোতা পালাতক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬ কেজি গাজা সহ এক মাদক ব‍্যবসায়ী কে আটক করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।১০ মার্চ শুক্রবার রাতে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানাগেছে, মাদক বিরোধী বিশেষ অভিযানে গোপন সংবাদের ভীত্তিতে উপজেলার জয়মনির হাট ইউনিয়নের বড় খাটামারী (গুচ্ছগ্রাম) এলাকার বসতবাড়িতে অভিযান চালিয়ে গাজাসহ এক মাদক কারবারি কে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত মাদক কারবারি হলো ঐ এলাকার মোহাম্মদ খাদেম আলীর ছেলে মোঃ ছলিম উদ্দিন (৩৮) সে এলাকার চিহ্নিত মাদক ব‍্যবসায়ী বলে জানায় পুলিশ।

পুলিশ আরো জানায় পুলিশের উপস্থিতি টের পেয়ে মূলমাদক কারবারি এবং মাদক সম্রাট মোঃ আবু বক্কর সিদ্দিক (৪২) পালিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানার মামলা নং ০৮ তাং ১০/৩/২৩ ইং রুজু করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামী ছলিম উদ্দিন কে আজ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, পলাতক আসামি আবু বক্কর সিদ্দিক এর বিরুদ্ধে আরো ৪টি মাদকদ্রব্য আইনের মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x