শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জমির আইল ঘেরা জালে জড়ানো আদিবাসী যুবকের মরদেহ উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের বালিঘাটা এলাকার একটি ড্রেনের পাশ থেকে জমির আইল ঘেরা জালে জড়ানো নিতাই চন্দ্র (৪০) নামে আদিবাসী এক রাজমিস্ত্রী যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত নিতাই চন্দ্র পাঁচবিবি উপজেলার বিরনগর দোল্লাপাড়া এলাকার মৃত শ্রী মন্টু চন্দ্রের ছেলে।নিহতের গলায় নাইলন সুতার জাল পেঁচানো ছিল।

স্থানীয় এলাকাবাসী সূত্র জানা গেছে, বৃহস্পতিবার বিকালে বাড়ির পাশে ড্রেনে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন ও পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে পাঁচবিবি থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. হাবিবুর রহমান জানান, পৌরসভার পশ্চিম বালিঘাটায় এলাকায় ড্রেনে এক যুবকের লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয় এলাকাবাসীরা।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশটি উদ্ধার করে জয়পুুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x