সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কুড়িগ্রাম সদরে জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

কুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নের হেমেরকুটি গ্রামে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে উভয়পক্ষের নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

সোমবার (৩০ জানুয়ারী) সকালে মাস্টারেরহাটের নামা চরে (জোলাপাড়া) এ সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে ইয়াকুব(৩০), এরশাদ(২৮), হোসেন আলী (৬৫) ইসমাইল (৩৭), নূরনবী (৭০), আব্দুল জলিল(৪৩), আব্দুল খলিল (৪২), শফিকুল (৩৫) জসিম (২৩), সহিদা বেগম (৬০), খোতেজা (৬০) হাফসা (২৬) কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খাদেম আলী (৭০) মেহের আলী (৪২) ও আবু সুফিয়ানকে (২৮) উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে মাস্টারেরহাট এলাকার খাদেম মিয়া গং তার ভোগ দখল করা জমিতে ধান রোপন করার জন্য গেলে একই এলাকার নুরনবী গং দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডার ঘটনা ঘটে।

একপর্যায়ে উভয়পক্ষের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন।

স্থানীয়রা জানায়, প্রায় ১৭-১৮ বছর থেকে এই দুই গ্রুপের জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। আদালতে মামলা চলমান আছে। থানায় কয়েকবার মীমাংসার জন্য ডাক দিলেও একদল উপস্থিত হলেও আরেক দল উপস্থিত হয় না।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x