মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

স্নিগ্ধ হাসি দিয়ে সারিয়াকান্দি হতে বিদায় নিলেন ইউএনও রেজাউল করিম

বগুড়ার সারিয়াকান্দি থেকে বিদায় নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম।চোখে ছিলো পানি,তবুও স্নিগ্ধ হাসি দিয়ে সহকর্মি ও উপজেলার সকলের কাছ থেকে বিদায় নিলেন ইউএনও।

রবিবার সারিয়াকান্দিতে ছিল তার শেষ কর্মদিবস।গত ২০২১ সালের ১৯ নভেম্বর তিনি সারিয়াকান্দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন।পদোন্নতি পেয়ে এখন তিনি সুনামগঞ্জ জেলার এডিসি হিসেবে দায়িত্ব পালন করবেন।

রবিবার বিকালেই তিনি তার নতুন কর্মস্থলের উদ্দেশ্যে রওনা করেছেন।এ উপলক্ষ্যে রবিবার দুপুরে উপজেলার অফিসার্স ক্লাবে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রথান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম মন্টু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল হালিম, মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদ, উপজেলা ইঞ্জিনিয়ার (এলজিইডি) তুহিন সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা গোলাম কিবরিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সারওয়ার ইউসুফ জামাল, মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা পারভিন নাহার, জনস্বাস্থ্য প্রকৌশলী সুলতান মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মাসুদ রানা, উপ-সহকারী প্রকৌশলী নক্সাকার (সোহেল রানা) প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x