মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শাহজাদপুরে আলোকবর্তিকার উদ্যোগে ৫শত দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

সিরাজগঞ্জের শাহজাদপুরে শিক্ষক সুমনা আক্তার শিমুর উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও ৫ শত অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শিক্ষক সুমনা আক্তার শিমু কর্তৃক প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী সংগঠন আলোকবর্তিকার ব্যানারে শনিবার সকালে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও স্থানীয় সংবাদকর্মীদের সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শাহ আজম শান্তনু।

এছাড়াও উপস্থিত ছিলেন, সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, সহ স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

সুমনা শিমুর উদ্যোগে সেচ্ছাসেবী সংগঠন আলোকবর্তিকা প্রতিষ্ঠিত হয় চার বছর আগে।শিক্ষক সুমনা আক্তার শিমু গত কয়েক বছর ধরে শাহজাদপুর উপজেলার বিভিন্ন পাড়া মহল্লার দুস্থ অসহায়দের মাঝে ঈদ, রমজান, শীত সহ বিভিন্ন সময় পন্যসামগ্রী ও বিভিন্ন সহযোগিতা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x