বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আমতলী পৌরসভার আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

বরগুনার আমতলী পৌরসভার আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীত বস্র কম্বল বিতরণ করা হয়েছে।

আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে পৌরসভা প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমতলী উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. মজিবুর রহমান।

শুক্রবার সকালে পাঁচ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে এই কম্বল বিতরণ করে সংশ্লিষ্টরা।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মেয়র মো. মতিয়ার রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের শীত নিবারণের জন্য কম্বল পাঠিয়েছেন। আমরা তা আপনাদের মাঝে বিতরণ করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মীর হাবিবুর রহমান, নারী কাউন্সিলর মোসাঃ লিপি বেগম, মোসাঃ ফরিদা ইয়াসমিন ও সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x