রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর ও ট্রাভেল ভ্লগার মুস্তাফিজুর রহমান

মুস্তাফিজুর রহমান

দেশ-বিদেশে ঘুরে বেড়ান, পছন্দ করেন পাহাড় আর নদী।আবার ভ্রমণের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। ভ্রমণই যার নেশায় পরিণত হয়েছে এমন এক তরুণ ট্রাভেলার হলেন মুস্তাফিজুর রহমান।ভ্রমণপিপাসুরা তাকে মুস্তাফিজ নামেই চেনেন।

ভ্রমণ বোধ হয় প্রায় সব মানুষেরই প্রিয়।তবে কারো কারো কাছে সেটা নেশার মতো, মুস্তাফিজ তাদেরই একজন।

২০১৭ সালে ইতালি যাওয়ার আগ মূহুর্ত পর্যন্ত দেশের বিভিন্ন জেলা ঘুরে ঘুরে ভ্লগ তৈরি করতেন, নেটিজেনরা তার ভ্লগগুলো দারুণ পছন্দ করেন।প্রকৃতি তার ভীষণ ভালোবাসার জায়গা, যখনই সময় পান ছুটে যান প্রকৃতির সান্নিধ্যে।

তরুণ এই কন্টেন্ট ক্রিয়েটরের বেড়ে উঠা সিলেটে, চায়ের দেশের সবুজ প্রকৃতি তাই তাকে বার বার টানে।কম্পিউটার ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়লেও নদী, পাহাড় আর সাগর তার ধ্যানে।

ট্রাভেল ভিত্তিক টেক স্টার্টআপের স্বপ্ন বুনছেন মুস্তাফিজুর রহমান।ভ্রমণের পাশাপাশি বিভিন্ন জাতি-গোষ্টীর ভাষা,সংস্কৃতি ও ইতিহাসে ভীষণ আগ্রহ।ইতালি বসবাসরত পৃথিবীর নানান জনগোষ্ঠীর জীবন বৈচিত্র‍্যের সাথে মিশে তাকে অনুপ্রেরণা জোগাচ্ছে বিশ্ব ভ্রমণের।

ভ্রমণের পাশাপাশি পরিবেশন সচেতনতা ও মানবিক কাজে প্রচন্ড সরব এই তরুণ।সোশ্যাল মিডিয়াতে তার অনুসারীর সংখ্যাও লক্ষাধিক ছুই ছুই।

উদীয়মান এই ট্রাভেল ভ্লগার বলেন, ভ্রমণ মনে প্রশান্তি আনে, মুক্ত চিন্তার জগৎ উন্মোচন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x