সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পটুয়াখালীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা পেল দুই শতাধিক রোগী

পটুয়াখালীতে অনুষ্ঠিত হয়েছে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প।এ ক্যাম্পে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, ছানী অপারেশন, ঔষধ ও চশমা বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ মে) পটুয়াখালী ইয়ুথ ফোরাম ও অভিযাত্রিক ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সকাল থেকে দুপুর পর্যন্ত ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট হাসপাতাল বরিশালের ব্যবস্থাপনায় পটুয়াখালী সদরের ১৭১ নং হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই কর্মসূচি সম্পন্ন করা হয়েছে।

ক্যাম্পে আগত ২০০ জন সাধারণ রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, প্রয়োজনুপাতে পরিক্ষা নিরিক্ষা, দরিদ্র ২০জনকে ঔষধ ও ৫২জনকে পাওয়ার যুক্ত চশমা বিতরণ করা হয়েছে।

এছাড়াও ২৫জন চোখে ছানী পড়া রোগী যাচাই বাছাই করা হয়েছে।যাদের আগামী শুক্রবার ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল বরিশাল শাখার ব্যবস্থাপনায় বিনামূল্যে লেন্স সংযোগসহ অপারেশনের বরিশাল নিয়ে যাওয়া হবে।

এসময় ১৭১ নং হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও স্থানীয় সহযোগী মোঃ রেজাউল করিমসহ আয়োজক সংগঠনের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুবিনা জেসমিন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মিণী ও সমাজ সেবিকা আয়েশা হুমায়রা।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সংরক্ষিত এক নং ওয়ার্ডের নারী সদস্য নুরুন্নাহার সেলি, পটুয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি হাসিবুর রহমান ও সাধারণ সম্পাদক তাসনীম বিনতে মনির, অভিযাত্রিক ফাউন্ডেশনের জেলা সমন্বয়কারী ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x