রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কোস্টগার্ডের অভিযানে রেনু পোনা ও জেলি পুশ করা সরঞ্জামসহ আটক ২

কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন রুপসার অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রাকে অভিযান চালিয়ে ৮৪ লাখ পিস চিংড়ি পোনা জব্দ করেছে।

অপরদিকে বিসিজি আউটপোস্ট নলিয়ানের টহলদল সুন্দরবন সংলগ্ন বাইনাখালিতে অভিযান চালিয়ে চিংড়িতে জেলি পুশ করা সরঞ্জামসহ দুইজনকে আটক করেছে।

২০ মে শনিবার দুপুরে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফট্যানেন্ট এইচ এম এম হারুন-অর-রশীদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২০ মে শনিবার সকাল ৭টায় কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি স্টেশন রুপসার অপারেশন দল খান জাহান আলী টোল প্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।অভিযান চলাকালীন সময় ১টি ট্রাক তল্লাশি করে আনুমানিক ৮৪ লক্ষ পিস চিংড়ি পোনা ও চালকসহ ২১ জনকে আটক করা হয়।

পরবর্তীতে জব্দকৃত চিংড়ি রেনু পোনা বেলা পৌনে ১১টায় রুপসা উপজেলা মৎস্য কর্মকর্তার প্রতিনিধির উপস্থিতিতে রুপসা নদীত অবমুক্ত করা হয় এবং আটককৃতদের মুচলেকা নিয়ে ট্রাকসহ ছেড়ে দেওয়া হয়।

একইদিনে গোপন সংবাদের ভিত্তিতে বেলা সাড়ে ১১টায় কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি আউটপোস্ট নলিয়ানের অপারেশন দল বাইনাখালি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে চিংড়ি মাছে জেলি পুশ করার ২ বালতি ময়দা গোলানো পানি, ৭ কেজি ময়দা এবং ৭টি সিরিঞ্জসহ জেলি পুশ করা অবস্থায় দুইজনকে আটক করা হয়।

আটকরা হলেন-মোঃ শাহিন সানা (৪০) ও শ্রী জয় প্রকাশ (২৫)।আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এই ধরনের অভিযান প্রতিনিয়ত চলমান আছে এবং ভবিষ্যতেও চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x