সোমবার, ২৭ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই এমপির চেয়ারম্যান প্রার্থীর লড়াই মোহনপুরে উপজেলা নির্বাচন বর্জনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান হাজী মোশারফ শেখ ফরিদ-আশুরা ভাইস চেয়ারম্যান এমপি আবুল কালাম আজাদের চাচাতো ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন শরীফ সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কোস্টগার্ডের অভিযানে রেনু পোনা ও জেলি পুশ করা সরঞ্জামসহ আটক ২

কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন রুপসার অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রাকে অভিযান চালিয়ে ৮৪ লাখ পিস চিংড়ি পোনা জব্দ করেছে।

অপরদিকে বিসিজি আউটপোস্ট নলিয়ানের টহলদল সুন্দরবন সংলগ্ন বাইনাখালিতে অভিযান চালিয়ে চিংড়িতে জেলি পুশ করা সরঞ্জামসহ দুইজনকে আটক করেছে।

২০ মে শনিবার দুপুরে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফট্যানেন্ট এইচ এম এম হারুন-অর-রশীদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২০ মে শনিবার সকাল ৭টায় কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি স্টেশন রুপসার অপারেশন দল খান জাহান আলী টোল প্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।অভিযান চলাকালীন সময় ১টি ট্রাক তল্লাশি করে আনুমানিক ৮৪ লক্ষ পিস চিংড়ি পোনা ও চালকসহ ২১ জনকে আটক করা হয়।

পরবর্তীতে জব্দকৃত চিংড়ি রেনু পোনা বেলা পৌনে ১১টায় রুপসা উপজেলা মৎস্য কর্মকর্তার প্রতিনিধির উপস্থিতিতে রুপসা নদীত অবমুক্ত করা হয় এবং আটককৃতদের মুচলেকা নিয়ে ট্রাকসহ ছেড়ে দেওয়া হয়।

একইদিনে গোপন সংবাদের ভিত্তিতে বেলা সাড়ে ১১টায় কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি আউটপোস্ট নলিয়ানের অপারেশন দল বাইনাখালি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে চিংড়ি মাছে জেলি পুশ করার ২ বালতি ময়দা গোলানো পানি, ৭ কেজি ময়দা এবং ৭টি সিরিঞ্জসহ জেলি পুশ করা অবস্থায় দুইজনকে আটক করা হয়।

আটকরা হলেন-মোঃ শাহিন সানা (৪০) ও শ্রী জয় প্রকাশ (২৫)।আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এই ধরনের অভিযান প্রতিনিয়ত চলমান আছে এবং ভবিষ্যতেও চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 17 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x