শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জয়পুুরহাটে বাস-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

জয়পুরহাটের গতনশহর এলাকায় শ্যামলী পরিবহন ও আলু বোঝায় ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ফারুক হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।এঘটনায় ভ্যানের চালক গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৪ শে ফেব্রুয়ারি) সকালে জয়পুরহাট-হিলি সড়কের গতনশহর এলাকায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফারুক হোসেন পাঁচবিবি উপজেলার গলাকাটা গ্রামের সারোয়ার হোসেনের ছেলে।

রিপোর্টটি লেখা পর্যন্ত গুরুতর আহত ভ্যান চালকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালের দিকে শ্যামলী পরিবহনের একটি বাস জয়পুরহাট থেকে পাঁচবিবির দিকে যাচ্ছিল। এসময় অপর দিক থেকে আসা আলু বোঝায় একটি ভ্যান গতনশহর এলাকায় পৌঁছালে শ্যামলী পরিবহনের সঙ্গে ধাক্কা লেগে যায়।এতে ঘটনাস্থলেই ফারুক হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।দুর্ঘটনার পরপরই স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ভ্যান চালককে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

ওসি আরো বলেন এঘটনায় ঘাতক বাসটি মাঝপথে যাত্রীদের নামিয়ে দিয়ে চালক ও তার সহযোগীরা পালিয়ে গেছে।পলাতক চালক এবং তার সহযোগীদের গ্রেপ্তারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − eight =


অফিসিয়াল ফেসবুক পেজ

x