শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নাজমুল কবির খান বালিথুবা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক হিসেবে মনোনীত

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়নের যুবদলের আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক হিসেবে নাজমুল কবির খানকে মনোনীত করা হয়।

গত ১৮ ফেব্রুয়ারি এক যুগে ফরিদগঞ্জ উপজেলার ১৫ টি ইউনিয়নের যুবদলের আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়।প্রকাশিত ইউনিয়ন গুলোতে ২নং বালিথুবা ইউনিয়নও ছিলো।সেখানে আহবায়ক কমিটিতে নাজমুল কবির খানকে ১নং সিনিয়র যুগ্ম আহবায়ক হিসাবে মনোনীত করা হয়।

উল্লেখ্য, নাজমুল কবির খান তার নিজ এলাকায় একজন সমাজ সেবক হিসেবে পরিচিতি এবং তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উপর বিশ্বাস রেখে ছাত্রজীবন থেকে এ দলের সাথে জড়িত।

নাজমুল কবির তার এক প্রতিক্রিয়ায় জানান, এ দল করতে গিয়ে তিনি ইতিপূর্বে বহু হয়রানির শিকার হয়েছিলেন।

তিনি আরো বলেন, তিনি ইউনিয়ন যুবদলের সভাপতি/ আহবায়ক হিসাবে তার নাম উপস্থাপন করেছিলেন।কিন্তু তাকে ১নং সিনিয়র যুগ্ম আহবায়ক হিসাবে মনোনীত করা হয়েছে।তারপরেও তিনি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক আলহাজ্ব এম এ হান্নানের উপর সন্তুষ্টি প্রকাশ করে এবং সিনিয়র নেতাদের উপর বিশ্বাস রেখে আগামী দিনে আরও সক্রিয় হয়ে রাজনীতি করার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x