রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুজানগরে আ.লীগের উদ্যোগে মহান শহিদ দিবস পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সুজানগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে দিবসের প্রথম প্রহরে সুজানগর উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহিদ মিনারের বেদীতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে এদিন দুপুরে দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সঞ্চালনায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভায় দিবসটির তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র রেজাউল করিম রেজা।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ শ্রী সুবোধ কুমার নটো, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক রবিউল হক টুটুল, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ, সাবেক আইন বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন, সাবেক সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ ও পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ।

পরে শহিদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া পরিচালনা করেন উপজেলা হাসপাতাল জামে মসজিদে পেশ ইমাম সিদ্দিকুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x