সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

২২তম রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে অভিনন্দন : সৈয়দ আহমদ শফী আশরাফী

ন্যাশনাল সবুজ বাংলা পার্টির (এনএসবি পার্টি) মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী’ বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন চুপ্পুকে অভিনন্দন জানিয়েছেন।

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের মেয়াদ পূর্তিতে সংবিধানের নিয়মানুসারে আওয়ামী লীগের মনোনীত হিসেবে নতুন রাষ্ট্রপতি নিবাচিত হন জনাব মো: সাহাবুদ্দিন চুপ্পু।

জনাব মো. সাহাবুদ্দিন চুপ্পু তিনি ১৯৪৯ সালে পাবনা জেলায় জন্মগ্রহণ করেন।মো. সাহাবুদ্দিন চুপ্পু ছাত্র রাজনীতি, মুক্তিযুদ্ধ, আইন পেশা, বিচারিক ও দুদকে দায়িত্ব পালন করেছেন।

ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী বলেন, রাষ্ট্রপতি বাংলাদেশের সর্বচ্চো সম্মানের হিসেবে, মহামান্য হিসেবে বিবেচনা করা হয়।বিগত দিনে রাষ্ট্রপতি পদের কার্যক্রমের সীমাবদ্ধতা লক্ষ্য করা গেলেও ব্যতিক্রম ঘটিয়ে আগামী দিনে বাংলাদেশের উন্নয়নের জন্য রাষ্ট্রপতি পদের আরো ব্যাপকতার বিষয়টি বিবেচনা করা যেতে পারে।

ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব নতুন রাষ্ট্রপতি হিসেবে জনাব মো: সাহাবুদ্দিন চুপ্পুকে অভিনন্দন জানিয়ে রাষ্ট্রপতি হিসেবে সফলতা, সুস্বাস্থ্য কামনা এবং নিরপেক্ষ হিসেবে দায়িত্ব পালনের মাধ্যমে রাষ্ট্রপতি পদের সম্মান বৃদ্ধি পাওয়ার আশা ব্যক্ত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x