শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইবি ছাত্রীকে বিবস্ত্র করে নির্যাতন ছাত্রলীগ নেত্রীর,জিয়া পরিষদের নিন্দা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের এক নবীন ছাত্রীকে রাতভর র‌্যাগিং ও নির্যাতনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বিশ্ববিদ্যালয় জিয়া পরিষদ।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) পরিষদের সভাপতি প্রফেসর ড. মোঃ তোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ ইদ্রিস আলী এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

বিবৃতিতে জিয়া পরিষদের শিক্ষক নেতারা বলেন, গত ১২ ফেব্রুয়ারি দিবাগত রাত্রে দেশরত্ন শেখ হাসিনা হলের গণরুমে ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগিরা এক নবীন ছাত্রীকে রাতভর অমানুষিক নির্যাতন চালায়।ইতোমধ্যে এ ঘটনার বিস্তারিত বিবরণ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়েছে।ঘটনায় ভুক্তভোগী যেমন ক্ষতিগ্রস্ত হয়েছেন তেমনিভাবে দেশের একমাত্র সরকারি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তিও চরমভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নেতৃবৃন্দ বিবৃতিতে নিরপেক্ষ তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং এ জাতীয় ঘটনার যেন পুনরাবৃত্তি না হয়, সেজন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট আহ্বান জানান।

প্রসঙ্গত, দেশরত্ন শেখ হাসিনা হলে গত ১১ ও ১২ই ফেব্রুয়ারি দুই দফায় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের এক ছাত্রীকে রাতভর র‌্যাগিং, শারীরিকভাবে নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করার অভিযোগ উঠে।এই ঘটনায় শাখা ছাত্রলীগ সহ-সভাপতি সানজিদা চৌধুরী অন্তরা ও ফিন্যান্স বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের তাবাচ্ছুমসহ আরও ৭/৮ জন জড়িত ছিলেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই ছাত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x