শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভালোবাসা দিবসে যা করবেন অভিনেত্রী তানিন সুবহা

এ সময়ের সবার প্রিয় অভিনেত্রী তানিন সুবহা।সমানতালে কাজ করছেন বড় পর্দা ও ছোটপর্দায়।বিজ্ঞাপন দিয়ে তার ক্যারিয়ার শুরু করলেও এখন ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে।

আজ ১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে আসছে তার মিউজিক্যাল ফিল্ম।নিজের ব্যস্ততা ও অন্যান্য বিষয়ে কথা বলেছেন তিনি।সাক্ষাতকারের কিছু অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো।

আজ নতুন মিউজিক্যাল ফিল্ম ‘তোর কারণে হইলাম প্রবাসী’ আসছে।এ প্রসঙ্গে জানতে চাচ্ছি।

তানিন সুবহা: প্রায় দুই বছর পর মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম।গাজীপুরের পূবাইলে এটির শুটিং হয়েছে।গানটির কথা ও সুর করেছেন আবদুল্লাহ আল মামুন।গেয়েছেনও তিনি।সঙ্গীত আয়োজন করেছেন সুজন আনসারী।আমার বিপরীতে মডেল হিসেবে আছেন গায়ক স্বয়ং।মিউজিক্যাল ফিল্মটি বানিয়েছেন মেহেদী হাসান।সি সিরিজের অগ্নিবীণা ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ পাবে।এখানে আমি একজন প্রবাসীর বৌয়ের চরিত্রে অভিনয় করেছি।যদিও নেতিবাচক চরিত্র মনে হতে পারে দর্শকের, কিন্তু গল্পটি ভালো।আশা করি দর্শকের ভালো লাগবে।

নাটকের কাজ কেমন চলছে?

তানিন সুবহা: এখন নিয়মিত নাটক করছি। বৈশাখী টেলিভিশনে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সিনেমার মানুষ’ ধারাবাহিকের কাজ চলছে।সিদ্দিক ভাইয়ের সঙ্গে ৫টি খন্ড নাটকের কাজ শেষ করেছি।সামনে সাদেক সিদ্দিকীর ‘পরীবানু’ নাটকের শুটিং আছে।আরো কাজের প্রস্তাব আসছে।

সিনেমার ব্যস্ততা নিয়ে কিছু বলুন

তানিন সুবহা: তিনটি সিনেমার কাজ শেষ।জাভেদ মিন্টু পরিচালিত ‘বীর মাতা’ মুক্তি পেতে পারে আসছে ঈদে।গল্পনির্ভর কাজ।একই পরিচালকের ‘দুই রাজকন্যা’ ও মুক্তির অপেক্ষায় আছে।এছাড়া গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ রয়েছে এ তালিকায়।

বিজ্ঞাপনে কাজ করছেন না?

তানিন সুবহা: এখন ব্যবসা নিয়েই বেশি ব্যস্ত থাকছি।দুটো পার্লার আছে আফতাবনগর ও বাসাবোতে।ওদিকে সময় দিতে হয়।তাই চাইলেও সব কাজ করা যাচ্ছে না।

১৪ ফেব্রুয়ারি নিয়ে কী পরিকল্পনা করছেন?

তানিন সুবহা: সত্যি বলতে আলাদা কোনো পরিকল্পনা নেই।কারণ, আমার কোনো বয়ফ্রেন্ড নেই।এ সময়ে পার্লারে সময় দিতে হয়,তাই দিব।পার্লারে কাজ করছেন কিছু মানুষ।তাদের সময় দিব।পরিবারের সঙ্গে সময় কাটাবো।তাই বলা যায়, পরিবার ও পার্লারে কর্মরত মানুষজন নিয়েই আমার ভালোবাসা দিবস কাটবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x