শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জয়পুরহাটে আ”লীগের শান্তি সমাবেশ-বিএনপির পদযাত্রা

কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে সারা দেশব্যাপীর ন্যায় জয়পুরহাটের বিভিন্ন ইউনিয়নে বিএনপি ও জামায়াতের দেশ বিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশের আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

তারই অংশ হিসেবে জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শনিবার(১১ ফেব্রুয়ারি) বিকেলে মাত্রাই ইউনিয়ন পরিষদ চত্বরে এ শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মাত্রাই ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মাত্রাই ইউপি চেয়ারম্যান আ.ন.ম শওকত হাবীব তালুকদার লজিক।

এসময় আরও বক্তব্য রাখেন মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, আওয়ামী লীগ নেতা সাজেদুল ইসলাম শহীদুল, মাহবুবা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তরা তাদের বলেন, আজ পদযাত্রার নামে বিএনপি যাতে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে, সেজন্যই আজকের এই শান্তি সমাবেশ।বিএনপি যে যে দিন কর্মসূচি দিবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

অপর দিকে শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে জেলার পাঁচটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বেগম খালেদা জিয়া ও বিএনপির আটককৃত নেতাকর্মীদের মুক্তি সহ ১০ দফা দাবী আদায়ে পদযাত্রা করেছে বিএনপির নেতাকর্মীরা।

তারই অংশ হিসেবে জয়পুুরহাট সদর উপজেলার চকবরকত ও দোগাছি ইউনিয়নের আমতলী বাজার থেকে বিএনপির এ পদযাত্রা কর্মসূচি পালন করে।ওই দুটি পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আঃ ওয়াহাব।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, সরোয়ার রওশন সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম, জেলা ছাত্রদলের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম রিপন, জেলা ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক আসফাকুর রহমান পাপন, তাতী দলের যুগ্ম আহবায়ক দেলোয়র হোসেন, জেলা যুবদলের সদস্য মাজহারুল হক সেঞ্জু, মনির হোসেন, তারেক ইবনে ফিরোজ, বেনু ও সোহাগ, জেলা বিএনপির সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মহসিন আলী সানো, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি এ্যাড. রুহল আমিন ফারুক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x