শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

দুমকিতে আ.লীগের শান্তি সমাবেশ ও বিএনপির পথসভা

কেন্দ্র ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে পটুয়াখালীর দুমকিতে আ.লীগের সান্তি সমাবেশ ও বিএনপির পথসভা অনুষ্ঠিত হয়েছে।তবে মুরাদিয়া ইউপি তে আ.লীগের হামলায় মুরাদিয়া বিএনপির পথসভা পন্ড হয়ে গেছে।

শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল ১০টায় সরকারের ‘গণবিরোধী’ কার্যকলাপ, দুর্নীতি, দলীয়করণ, ভোটাধিকার ও মানবাধিকার হরণ এবং চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় সব দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি—এসব বিষয় তুলে ধরে কেন্দ্র ঘোষিত কর্মসূচি হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অঙ্গ সহযোগী সংগঠন দুমকি উপজেলার ৫টি ইউনিয়নে পথসভা করেছেন।

আপর দিকে জামায়াত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রঘোষিত কর্মসূচির আলোকে দুমকি উপজেলা আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠন সকল ইউনিয়নে সান্তি সমাবেশ করেন।

উক্ত সান্তি সমাবেশ ও পথসভায় উপজেলার মুরাদিয়া ইউনিয়নে আ.লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হামলায় মুরাদিয়া ইউনিয়ন বিএনপির পথসভা পন্ড হয়ে যায়।

এ হামলায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ ওহিদুজ্জামান, উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক গোলাম মর্তুজা, মুরাদিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইদুল ইসলাম ও ছাত্রদলের একজন কর্মীসহ ৪ জন আহত হয়েছেন বলে দাবী করেন মুরাদিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক তরিকুল ইসলাম তারেক খান।

এবিষয়ে জানতে চাইলে দুমকি উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও মুরাদিয়া ইউনিয়ন সন্তি সভার প্রধান অতিথি মিজানুর রহমান সিকদার বলেন, মুরাদিয়া ইউনিয়ন আ. লীগের শান্তি সমাবেশ চলাকালে বিএনপি’র নেতাকর্মীরা সরকারকে নিয়ে বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দেওয়ায় আ.লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিএনপির পথসভা পন্ড করে দেয়।

দুমকি থানা অফিসার এসোসিয়েশন (ওসি) মোঃ আবদুস সালাম বলেন, এ রকম হামলা হয়েছে বলে আমার জানা নেই।এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x