শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

খাষকাউলিয়া ইউনিয়ন আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সিরাজগঞ্জের চৌহালীর খাষকাউলিয়া ইউনিয়ন আ.লীগ এর উদ্যোগে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে বিএনপি’র ষড়যন্ত্র ও নৈরাজ্য মূলক বিভিন্ন কর্মসূচী প্রতিহত করার লক্ষে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে  কেআর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ শান্তি সমাবেশে ইউনিয়ন আ’লীগের সম্পাদক সাইদ সরকারের সঞ্চালনে ও খাষকাউলিয়া  ইউনিয়ন আ’লীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি মো. তাজউদ্দিন।

প্রধান বক্তা ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক মো:  ফারুক হোসেন সরকার।

এসময়  অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক সভাপতি হজরত আলী মাষ্টার, যুগ্ম সম্পাদক মোল্যা বাবুল আক্তার, জেলা পরিষদের সদস্য,আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা  আ’লীগের কোষাধ্যক্ষ নুর আলম আনছারী, সাংগঠনিক সম্পাদক মাসুম সিকদার ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্যা রবিউল ইসলাম প্রমুখ।

এ শান্তি সমাবেশে  ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ ও অংঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেত্ববৃন্দ।

শান্তি সমাবেশে প্রধান অতিথি  উপজেলা আ.লীগ সভাপতি মো. তাজউদ্দিন ও আ’লীগের  সাধারণ সম্পাদক  ফারুক  হোসেন বলেন-কেন্দ্রীয় আ.লীগের  নির্দেশে আজ সারাদেশের ন্যায় চৌহালীর খাষকাউলিয়া ইউনিয়নসহ সকল ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।বর্তমান আ.লীগ সরকার দেশকে উন্নয়নের রোল মডেল ও স্মার্ট বাংলাদেশ হিসাবে সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে। আর উন্নয়ন এর যাত্রা ধ্বংস করার জন্য বিএনপি সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করছে।এই নৈরাজ্য প্রতিহত করার জন্য আমরা চৌহালী উপজেলা আ.লীগ ঐক্যবদ্ধ আছি।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন যাত্রা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে পূনঃরায় আবারও নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x