বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পবিপ্রবির নতুন রেজিস্ট্রার ড. সন্তোষ কুমার বসু

কর্মকর্তা-কর্মচারীদের আন্দোলনের মুখে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোহাম্মদ কামরুল ইসলামকে অব্যহতি দিয়ে উদ্যানতত্ত্ব বিভাগের প্রফেসর ড. সন্তোষ কুমার বসু-কে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) দায়িত্ব দেয়া হয়।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় জাপান গমনের লক্ষ্যে অর্জিত ছুটিতে যাওয়ার কারণ দেখিয়ে তাকে (ড.কামরুল ইসলাম) কে রেজিস্ট্রার দায়িত্ব থেকে অব্যহতি প্রদান করা হয় এবং আন্দোলনরত উপস্থাপিত সকল দাবীদাওয়া বিশ্ববিদ্যালয় প্রশাসন মেনে নেয়।

বিশ্ববিদ্যালয়ের সংস্থাপন সাখার (কর্মকর্তা সেল) উপ- রেজিস্ট্রার মিজানুর রহমান টমাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি ৬দফা দাবিতে রেজিস্ট্রারের (ভারপ্রাপ্ত) কাছে বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে স্মারকলিপি দেয়া হলে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী পরিষদ একাত্মতা ঘোষণা দিয়ে উক্ত অবস্থান ধর্মঘটে যোগদান করেন।

দাবিগুলোর মধ্যে রয়েছে-অত্র বিশ্ববিদ্যালয়ে প্রশাসনের গুরুত্বপূর্ণ দপ্তরে কর্মরত যাদের মধ্যে দুর্নীতির অভিযোগ রয়েছে তাদেরকে প্রশাসনের বাহিরে বদলি করা, অভিন্ন নীতিমালা প্রণয়নে আপডেট কমিটি রিপোর্ট রিজেন্ট বোর্ডের সভায় অনুমোদন করা, সহকারী রেজিস্ট্রার পদের স্কেল ষষ্ঠ গ্রেড এবং ডেপুটি রেজিস্ট্রার পদের স্কেল চতুর্থ গ্রেডে উন্নীত করা, অর্গানোগ্রাম কমিটিতে অফিসার্স এসোসিয়েশনের প্রতিনিধি রাখা, প্রতি অর্থবছরে ৩টি বাছাই বোর্ড এবং ৩টি রিজেন্ট বোর্ডের সভা আহ্বান করা।

সর্বশেষ দুর্নীতিগ্রস্থ রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোহাম্মদ কামরুল ইসলাম এর পদত্যাগের দাবী তোলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 15 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x