শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফরিদগঞ্জের ১নং বালিথুবা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩১ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা স্বেচ্ছাসেবক দল।

গত সোমবার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকতার হোসেন ও সদস্য সচিব ফারুক হোসেনের স্বাক্ষরে জাতীয়তাবাদী দল বিএনপির ফেডে এ কমিটি অনুমোদন দেন।

অনুমোদিত কমিটিতে ১ নং বালিথুবা ইউনিয়নে আহ্বায়ক হিসেবে নির্বাচিত করা হয় মোঃ আখতার হোসেনকে, সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয় মোঃ মোশারফ হোসেন বেপারীকে।

কমিটির অন্যান্যদের মধ্যে যুগ্ন আহবায়ক মোঃ মহিউদ্দিন খান, মোঃ খোরশেদ আলম, ইয়াছিন মৃদা, মোঃ হাবিব মুনসী, মোঃ জাকির হোসেন, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ রাসেল হোসেন, মোঃ হোসেন।

সদস্য, মোঃ মনিরুল ইসলাম মনির, মোঃ মোস্তফা হোসেন জনি, মোঃ লোকমান পাটোয়ারী, মোঃ কবির পাটোয়ারী, মোঃ হাছান তপদার, মোঃ আনোয়ার তপদার, ওমর ফারুক গাজী, মোঃ মনির খান, মোঃ মাসুদুর রহমান, মোহাম্মদ কামাল খান, মোঃ আমির বেপারী, মোঃ মাসুদ, মোঃ মোস্তফা, মোঃ এমরান, আব্দুল কাদির জিলানী, মোঃ লোকমান, মোঃ রাজু গাজী, মোঃ শাহাবুদ্দিন মুন্সী, মোঃ শহিদুল ইসলাম, মোঃ মনির হোসেন।

উল্লেখ্য; আগামী ৩০ দিনের মধ্যে ওয়ার্ড কমিটি এবং ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা কমিটির কাছে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x