শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় ক্যাডেট জুবায়েরের দাফন সম্পন্ন

বাবা-মা’র স্বপ্ন আর পূরণ হলনা ক্যাডেট কলেজ পড়ুয়া মেধাবী ছাত্র ক্যাডেট সালমান রহমান জুবায়েরের (১৫) অকাল মৃত্যুতে।

বাবা-মায়ের স্বপ্ন ছিল ছেলে বড় হয়ে পরিবার ও দেশের মুখ উজ্জ্বল করবে।একটি দুর্ঘটনা তাদের সেই স্বপ্ন ভেঙ্গে চুড়মার হয়ে গেছে।

মঙ্গলবার বিকেলে জুবায়ের বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজে অবস্ট্রাকল ট্রেনিং চলাকালিন সময়ে শূন্যের ওপরে রশি থেকে ছিটকে পড়ে লোহার পাইপের সঙ্গে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন।

প্রাথমিক চিকিৎসা শেষে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ও পরে সন্ধ্যা ৭টায় লেবুখালী সিএমএইচ-এ আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার সকাল ১০টায় গলাচিপা সরকারি কলেজ মাঠে প্রথম ও বেলা সাড়ে ১১টায় পানপট্টি ইউনিয়নের কাটাখালী বাজার সংলগ্ন নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ক্যাডেট জুবায়েরের দাফন সম্পন্ন করা হয়েছে।

জুবায়ের গলাচিপা সরকারি কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মো. শাহজালাল ও কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরা সুলতানা মনির বড় ছেলে।তিনি গলাচিপার মেধাবী ও বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজেও জুবায়ের ৪৭ জন শিক্ষাথীর মধ্যে শুরু থেকেই মেধা তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + eleven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x