শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বঙ্গবন্ধুর ম্যুরালে ও কামারুজ্জামানের সমাধিতে বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন ও কবির বিন আনোয়ারের শ্রদ্ধার্ঘ্য অর্পণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামানের সমাধিতে পুষ্পস্তক অর্পণের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন আহমেদ এবং বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার।

৩ ফেব্রুয়ারী শুক্রবার সকাল সাড়ে ১০টায় প্রথমে সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তক অর্পণের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন অতিথিবৃন্দ।

এরপর বেলা ১১টায় কাদিরগঞ্জে শহীদ এএইচএম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামানের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তাঁরা। শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর এক মিনিট নীরবতা পালন এবং দোয়া ও মোনাজাত করা হয়।এ সময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী,সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ারের সহধর্মিণী তৌফিকা আনোয়ার সহ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x