শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কাজিপুরে ইউপি চেয়ারম্যান আলীগড় ওল্ড বয়েজ এসোসিয়েশনের আজীবন সদস্য পদ লাভ

উপমহাদেশের অন্যতম বিদ্যাপীঠ ভারতের আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের শতবর্ষের ঐতিহ্যবাহী সংগঠন “আলীগড় ওল্ড বয়েজ এসোসিয়েশন অব বাংলাদেশ।

সেই সংগঠনের আজীবন সদস্য পদ অর্জন করলেন কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের তিন বার নির্বাচিত য়ারম্যান আতিকুর রহমান মুকুল।

গত ১ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি: তারিখে সংগঠনের জেনারেল সেক্রেটারি ইমাদ উদ্দিন আহমেদ প্রিন্স সাক্ষরিত একটি পত্র থেকে এ সংক্রান্ত তথ্য নিশ্চিত হওয়া যায়।

এবিষয়ে আতিকুর রহমান মুকুল বলেন,আলীগড় মুসলিম ইউনিভার্সিটিতে ইংরেজি বিষয়ে পড়ার সৌভাগ্য আমার হয়েছিল, সেজন্য আমি গর্বিত।আমার পিতা মরহুম লুৎফর রহমান ভুলু ছিলেন কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ এর একজন অধ্যাপক।তার একান্ত ইচ্ছায় আমি সেই সুযোগ পাই।কাজিপুর তথা সিরাজগঞ্জের কৃতি সন্তান জাতীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলী সেই প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন।

আলীগড় ওল্ড বয়েজ এসোসিয়েশন অব বাংলাদেশ মতিঝিল কার্যালয়ে তাঁর সম্মানে “মনসুর আলী কর্ণার” স্থাপিত হয়েছে।শতবর্ষী ও ঐতিহ্যবাহী একটি সংগঠনের সদস্য হতে পেয়ে আমি আনন্দিত ও গর্বিত।এ অর্জন আমার একার নয়।এ অর্জন কাজিপুরের সকলের।যে কোনো পুরস্কার ও স্বীকৃতি কর্মস্পৃহা ও উদ্দীপনা বৃদ্ধি করে।এ স্বীকৃতি পেয়ে আমি খুব আনন্দিত।আমি বর্তমানে একজন জনপ্রতিনিধি হিসেবে দেশ ও জাতির কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চাই।আমি আমার সর্বোচ্চ মেধা সৃজনশীলতা দিয়ে সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চেষ্টা চালিয়ে যাবো।এমন অর্জন আমাকে আরও অনুপ্রেরণা দিবে।

এ দিকে আজীবন সদস্য পদ অর্জনে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষে কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লবসহ স্বজন, বান্ধব, শুভাকাঙ্ক্ষী ও স্থানীয় সচেতন মহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x