বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহী সরকারি মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহবানের মধ্য দিয়ে ফুল দিয়ে বরণ করে নেওয়া হলো রাজশাহী সরকারি মহিলা কলেজের নবীন শিক্ষার্থীদেরকে।

বুধবার (১ ফেব্রুয়ারী) এই নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করেই মুখরিত হয়ে ওঠে কলেজ ক্যাম্পাস।নবীন বরণ অনুষ্ঠানকে উপলক্ষে সাজানো হয় গোটা ক্যাম্পাস।কেউ এসেছিলেন সেজে, কেউবা সাধারণ পোশাকে।সবাই মেতে ওঠেন হাসি-আনন্দ-আড্ডা-উল্লাসে।শিক্ষার্থীদের এই আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও।

রাজশাহী সরকারি মহিলা কলেজে নবাগত শিক্ষার্থীদের বরণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- একাদশ শ্রেণী ভর্তি কমিটির আহবায়ক সামসুজ্জোহা, রাজশাহী সরকারি মহিলা কলেজের এডুকেশন ক্যাডার কাউন্সিলের সম্পাদক তোফাজ্জল হোসেন মোল্লা প্রমুখ।

এতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি শাহীন আকতার রেণী বলেন, রাজশাহী সরকারি মহিলা কলেজ এই শহড়ের অত্যন্ত ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান।এখান থেকে সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে।তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি।

আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x