মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে নিখোঁজের ৯ দিন পর ফুফাতো ভাইয়ের বাড়ি থেকে শিক্ষার্থীর বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার বাঘায় অভিযান চালিয়ে দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ বাঘায় বকেয়া বিলের লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে মারধরের শিকার লাইনম্যান সোনাতলায় রাস্তার পাশে ঝুকিপূর্ণ পুকুর খননের অভিযোগ,হুমকিতে বসতভিটা ও রাস্তা মিতালী এক্সপ্রেসের ইঞ্জিনের ধাক্কায় প্রাণ গেল দুইজনের বাগমারায় হাত বাড়ালেই মিলছে মাদক,উদ্বিগ্ন অভিভাবকরা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী জুয়েল গ্রেফতার রাজশাহীতে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী ও ৪ মাদকসেবী গ্রেফতার রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন রাজশাহীতে ফেব্রুয়ারী মাসে ১০ নারী-শিশু নির্যাতনের শিকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

উপনির্বাচনে বিশৃঙ্খলার আশঙ্কা হিরো আলমের

উপনির্বাচনে ভোটগ্রহণের দিনে বিশৃঙ্খলার আশঙ্কা করছেন স্বতন্ত্র পার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম উপজেলা) ও বগুড়া-৬ (সদর উপজেলা) আসন থেকে উপনির্বাচন করছেন।এ ছাড়াও ভোটারদের মধ্যে ব্যাপক আতঙ্ক বিরাজ করছে বলে দাবি করেছেন তিনি।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে এই ভোটগ্রহণ শুরু হবে, চলবে বিকেল ৪টা পর্যন্ত।তবে ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করায় কিছুটা চিন্তায় রয়েছেন হিরো আলম।

তিনি বলেন,ভোটগ্রহণের দিনে তার সঙ্গে ১০ জন এজেন্ট থাকার অনুমোদন দিতে হবে।এর আগেও অতীতে নির্বাচনে তার ওপর ভোটকেন্দ্রে ব্যাপক হামলা হয়েছিল।তাই এবার সঙ্গে বেশি সংখ্যক এজেন্ট রাখতে চান বলে দাবি তার।

তার সঙ্গে বেশি মানুষ থাকলে কেউ হামলা চালাতে সাহস পাবে না বলে মনে করছেন হিরো আলম।সেই সঙ্গে ভোটারদের মধ্যে সচেতনতা বৃদ্ধি, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবি জানিয়েছেন তিনি।

বগুড়া জেলা সহকারী রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নিবাচন কমকর্তা মাহমুদ হাসান জানান, ইতোমধ্যে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।তাই কোনো ধরনের বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা নেই।

তিনি আরও বলেন, উপনির্বাচনে শান্তিপূর্ণ ভোটগ্রহণে তিনজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৩৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন।পাশাপাশি মোতাইয়েন করা হবে ১৬ প্লাটুন বিজিবি। সেই সঙ্গে ভোটে আইনশৃঙ্খলা রক্ষায় সাড়ে ৪ হাজার নিরাপত্তাকর্মী কাজ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ