বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

এসআর মিউজিক স্টার এওয়ার্ড পেয়েছেন মডেল নাহার কনা

অনুষ্ঠিত হয়েছে এসআর মিউজিক স্টার এওয়ার্ড।উক্ত অনুষ্ঠানে মডেল নাহার কনা নৃত্যে বিশেষ অবদানের জন্য পুরষ্কার পেয়েছেন এশিয়ান টিভির চেয়ারম্যান সিইআইপি হারুন অর রশীদ ও অভিনেত্রী রেবেকা রউফ এর হাত থেকে।

অনুষ্ঠানটির আয়োজন করেছে লায়ন মো. শাহাব উদ্দিন ভুঁইয়া।

অনুষ্ঠানে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।সেই সাথে নাচ ও গানের মাধ্যমে সাংস্কৃতিক আয়োজনও করা হয়েছিল।অনুষ্ঠানে অনলাইন মিডিয়া পার্টনার ছিল এফএম নিউজ।

উল্লেখ্য,মডেল নাহার কনা অভিনয় করেন এবং মডেলিংও করেন।তার পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশনও করে থাকেন মাঝে মাঝে।

নাহার কনার স্বপ্ন ভালো একজন অভিনেত্রী হওয়া।তাই তিনি নাটকের পাশাপাশি ইউটিউবেও কাজ করেন।ভাল কাজ পেলে অবশ্যই যে কারো কাজ করতে আপত্তি নেই বলে জানান নাহার।

অনুষ্ঠান সম্পর্কে নাহার বলেন, আমাকে এওয়ার্ড দেওয়ার জন্য অনুষ্ঠানটির আয়োজক লায়ন মো. শাহাব উদ্দিন ভুঁইয়াকে অসংখ্য ধন্যবাদ।পুরষ্কারটি পেয়ে ভীষণ খুশি লাগছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x