শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রাক্তন ছাত্র সমিতি কর্তৃক চান্দ্রা স্কুল এন্ড কলেজ মসজিদ নির্মাণে ১৬শ বস্তা সিমেন্ট হস্তান্তর

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নতুন মসজিদ নির্মাণে ১৬০০ বস্তা সিমেন্টের পাঁচশত বস্তা সিমেন্ট প্রাক্তন ছাত্র সমিতি ও মসজিদ নির্মাণ কমিটির কোষাধক্ষ্য, চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মাওলানা বিল্লাল হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে।

২৭ জানুয়ারি শুক্রবার কয়েক শতাধিক প্রাক্তন ছাত্রদের উপস্থিতিতে এই সিমেন্ট হস্তান্তর করা হয়।

এ সময় সংক্ষিপ্তভাবে বক্তব্য দেন সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী, চান্দ্রা ইমাম আলি উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক শফিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রফিকুল ইসলাম কাঞ্চন মুন্সী, আহসান হাবিব নেবি, আলাউদ্দিন বকাউল, বাহাউদ্দিন বাহার খান সহ অনেকে।

এ সময় উপস্থিত ছিলেন মহসিন মিয়াজী, রাজু তালুকদার, মাহবুবুর রহমান চৌধুরী, দুলাল বকাউল, মজিবুর রহমান ফরহাদ, জাকির হোসেন মোল্লা, কামরুজ্জামান বাবলু, মোঃ জাকির হোসেন রাজু, সালাউদ্দিন মিয়াজী, শাহ আলম হাওলাদার, আনোয়ার হোসেন পাটওয়ারী, জহির উদ্দিন পাটোয়ারী, মামুনুর রশীদ সহ অনেকে।

উল্লেখ্, সবশেষে মিলাদ এবং দোয়ার আয়োজন করা হয় এবং মনোমুগ্ধকর মসজিদটি খুব দ্রুত শেষ করার জন্য প্রাক্তন সকল ছাত্র-ছাত্রীদের কাছে সহযোগিতার আবেদন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x