সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কলেজ ছাত্রীকে যৌন নিপীড়ন, রিকশাচালক গ্রেপ্তার শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস সরিষাবাড়ীতে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণের আদালতে এফিডেভিট রাসিক মেয়রের সাথে রেডা‘র নব-নির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যবৃৃন্দের সৌজন্য সাক্ষাৎ ৮ লাখ টাকা যৌতুকের যন্ত্রনায় গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন ফরিদপুরে আলোচিত ভ্যানচালক হত্যায় আদালতের রায় ঘোষণা ইতালিতে ইদ্রিস ফরজীকে নাগরিক সংবর্ধনা প্রদান গ্রামীণ অর্থনীতি ও পরিবেশ উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার : প্রতিমন্ত্রী ওয়াদুদ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহী নিউ মার্কেটের দোকানে অগ্নিকাণ্ড

রাজশাহী মহানগরীর নিউ মার্কেটে বেস্ট ওয়ান নামে একটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।গতকাল শুক্রবার ১৯ (এপ্রিল) রাত সোয়া ১০ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

তবে এই অগ্নিকাণ্ডে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও জানা যায়নি।এ সময় আগুনের খবর চারপাশে ছড়িয়ে পড়লে ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী নিউ মার্কেটের অধিকাংশ দোকান রাত ১০ টার দিকে বন্ধ হয়ে যায়।এসময় অন্য দোকানীরা দেখেন বেস্ট ওয়ান নামে ওই গার্মেন্টসে দোকানের বাহির থেকে প্রচন্ড পরিমাণে কালো ধোঁয়া বেরিয়ে আসতে থাকে।এসময় ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

নিউ মার্কেটের ব্যবসায়ী শরিফ আলী বলেন, রাত দশটার দিকে অনেক দোকান বন্ধ হয়ে যায়।এরইমধ্যে অনেক দোকানী বাড়িতেও চলে যায়।কিন্তু এই দোকানটি থেকে প্রচন্ড পরিমানে কালো ধোঁয়া বের হতে থাকে।

আরেক ব্যবসায়ী ইমন আলী বলেন, আগুনের খবর ছড়িয়ে পড়লে দোকানেদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।পরে ফায়ার সার্ভিস কর্মীদের আগুন নির্বাপনে সহযোগিতায় এগিয়ে আসে।

এ বিষয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, অগ্নিকাণ্ড কি কারনে ঘটেছে তা এখনো জানা যায়নি।তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com