বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু

পটুয়াখালীর গলাচিপায় মরিয়ম আক্তার (৭) নামের এক শিশু বিদ্যুৎ এর শক খেয়ে ঘটনাস্থলেই মারা যায়।এমন একটি ঘটনা ঘটেছে গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের কালির চর গ্রামে শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ১ টার দিকে।

গোলখালীর ৫নং ওয়ার্ডের কালির চর গ্রামের মো. মনির মোল্লার তিন ছেলে মেয়ের মধ্যে একমাত্র মেয়ে মরিয়ম।সে বাড়ীর পার্শ্ববতী পূর্ব কালির চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, মরিয়ম আক্তারের চাচাতো দাদা শাহজামাল মোল্লার মিশুক গাড়ীতে ঘরের সামনেই বিদ্যুৎ দিয়ে ব্যাটারী চার্জ দিতে ছিল।

অনুমান করা হয় যে, মরিয়ম আক্তার সবার চোখ ফাকি দিয়ে হয়তো চার্জের ব্যাটারির কাছে গিয়েছিল।এ সময় পুরুষরা জুমার নামাজে ও মহিলারা রান্নার কাজে ব্যস্ত থাকায় মরিয়মকে কেউ দেখতে পায়নি।পরবর্তীতে বাড়ীর লোকজন তাকে দেখতে পেয়ে গলাচিপা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস আলম খান জানান, অভিভাবকরা এসেছিল কোন ধরনের অভিযোগ না থাকায় লাশ বাড়ীতে নিয়ে দাফনের ব্যবস্থা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x