সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই এমপির চেয়ারম্যান প্রার্থীর লড়াই মোহনপুরে উপজেলা নির্বাচন বর্জনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান হাজী মোশারফ শেখ ফরিদ-আশুরা ভাইস চেয়ারম্যান এমপি আবুল কালাম আজাদের চাচাতো ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন শরীফ সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে মিনিষ্টার এন্ড ডেপুটি কনসোল জেনারেল সাহেদুল ইসলাম

ঠাকুরগাঁওয়ে অসহায়, দু:স্থ, সুবিধা বঞ্চিত ও দরিদ্র মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে দাড়িয়েছেন মরহুম খাদেমুল ইসলাম এমপি’র সুযোগ্য সন্তান ও মিনিষ্টার এন্ড ডেপুটি কনসোল জেনারেল, দুবাই সাহেদুল ইসলাম সাহেদ।

বৃহস্পতিবার দিনব্যাপি শাহেদুল ইসলাম এর নিজস্ব অর্থায়নে ও ব্যক্তিগত উদ্যোগে রায়পুর, রহিমানপুর, চিলারংসহ বেশ কয়েকটি ইউনিযনের কয়েকশত অসহায়, দু:স্থ ও দরিদ্র মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ করেন মরহুম খাদেমুল ইসলাম এমপি’র সুযোগ্য সন্তান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মিনিষ্টার এন্ড ডেপুটি কনসোল জেনারেল, দুবাই সাহেদুল ইসলাম সাহেদ।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রওশন পারভেজ, সাংগঠনিক সম্পাদক জি এম সিরাজী মিজান এবং জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লুৎফর রহমান শিপনসহ দলীয় নেতাকর্মীরা ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সে সময় প্রায় ২ শত অসহায়, দু:স্থ, সুবিধা বঞ্চিত ও দরিদ্র মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।এসময় তিনি আওয়ামী লীগের পুরোনো ও ত্যাগী নেতাকর্মীদের খোঁজ খবর নেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মিনিষ্টার এন্ড ডেপুটি কনসোল জেনারেল, দুবাই সাহেদুল ইসলাম সাহেদ বলেন, আমাদের সমাজে অসংখ্য অসহায়, সুবিধা বঞ্চিত, দরিদ্র ও দুস্থ এবং শীতার্ত মানুষ রয়েছে। যারা এই তীব্র শীতে কষ্ট পাচ্ছেন।তাদের কষ্ট লাঘবে ও জাতির পিতা বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী ও দেশরত্ন শেখ হাসিনা’র স্বপ্নের সোনার বাংলা এবং স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের জন্য এসব মানুষের পাশে দাড়াতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। সেই সাথে এই অঞ্চলের অসহায় ও দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আজীবন কাজ করে গেছেন আমার বাবা মরহুম খাদেমুল ইসলাম। তার পথ ধরে এগিয়ে যেতে চাই। চাই মানুষের সেবা করে তাদের জন্য কাজ করতে। আমি ও আমার পরিবার আজীবন এসব অসহায়, দু:স্থ, সুবিধা বঞ্চিত ও দরিদ্র মানুষের পাশে ছিল, আছে ও ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। সব সময় আমি এই এলাকার মানুষের পাশে আছি। সে সময় অসহায়, দু:স্থ, সুবিধা বঞ্চিত ও দরিদ্র মানুষের দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, আওয়ামীলীগের দূর্দিনের কান্ডারি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন, ঠাকুরগাঁওয়ের বিশিষ্ট ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তি মরহুম খাদেমুল ইসলাম। ১৯৯৬ সালে জনপ্রিয় এই নেতা মৃত্যুররণ করেন। মৃত্যুবরণ করা অবস্থায় তিনি জাতীয় সংসদের সদস্য ছিলেন।তিনি সারাজীবন আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

সাবেক এমপি মরহুম খাদেমুল ইসলাম এমপি’র ছিলেন অত্র এলাকার মানুসের গণমানুষের নেতা।তারই সুযোগ্য পুত্র সরকারের মনিষ্টার এন্ড ডেপুটি কনসোল জেনারেল, দুবাই সাহেদুল ইসলাম সাহেদ বাবার পথ ধরে এই এলাকার মানুষের দূর্যোগে, বিপদে আপদে সব সময় পাশে দাড়াচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x