শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘা পৌরসভার সূধীজনের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

বাঘা পৌরসভার সূধীজনের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

গতকাল  শনিবার (১৩ এপ্রিল) বিকেলে বাঘা পৌরসভা মিলনায়তনে বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীর আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথি রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সম্মাননা স্মারক প্রদান করেন বাঘা পৌর মেয়র।

সভার শুরুতে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ১৯৭১ সালে ১৩ এপ্রিল চারঘাটের সারদায় পাকিস্থানী হানাদার বাহিনী কর্তৃক সংগঠিত গণহত্যায় শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন ও শহীদদের আত্মার শান্তি কামনা করেন।

সভায় বাঘা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলী, বাঘা পৌরসভার সকল কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সূধীজনেরা উপস্থিত ছিলেন।এর আগে বাঘা দরগাহ শরীফ জিয়ারত করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এছাড়া পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা মেরাজুল ইসলাম মেরাজের আমন্ত্রণে স্থানীয় কিশোরপুর কওমি মাদ্রাসা ও এতিখানা পরিদর্শন এবং স্থানীয় চেয়ারম্যানের বাসার উঠানে স্থানীয় জনগণের সাথে মতবিনিয় ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x