শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বেলকুচিতে যাকাত ফাউন্ডেশনের ঈদ সামগ্রী পেলেন ৩৪০ পরিবার

সিরাজগঞ্জের বেলকুচিতে অসহায় ও সুবিধা বঞ্চিত ৩৪০ জন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জাকাত ফাউন্ডেশন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার বেলকুচি সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলা প্রসাশনের সহযোগিতায় যাকাত ফাউন্ডেশন অব আমেরিকার উদ্যোগে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ছোলা দুই কেজি, চিনি দুই কেজি, মসুরের ডাল দুই কেজি, সয়াবিন তেল দুই লিটার, আলু তিন কেজি ও চাল ১০ কেজি। এ সময় বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়া, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেবাশীষ ঘোষ, যাকাত ফাউন্ডেশন অব আমেরিকার বাংলাদেশ কার্যালয়ের কর্মসূচি ব্যবস্থাপক রেজাউল করিম প্রমূখ।

এ বিষয়ে রেজাউল করিম বলেন, এটি একটি আন্তর্জাতিক সংগঠন। আমরা বিশ্বের ৪৩টি দেশে বিভিন্ন মানবিক সেবামূলক কাজ বাস্তবায়ন করে থাকি। এরই ধারাবাহিকতায় এবার রমজান উপলক্ষে বাংলাদেশের চারটি জেলায় দুই হাজার ২০০ অসহায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে, সিরাজগঞ্জ জেলার দুইটি উপজেলা বেলকুচি ও শাহজাদপুরে ৫৯০ জন অসহায় পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়া বলেন, এটা মহতী উদ্যোগ, সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে সমাজের অসহায় জনগন আরও উপকৃত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x