বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাইকগাছার গদাইপুর ২৫নং গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা সফর সম্পন্ন

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা প্রতিনিধি :

খুলনার পাইকগাছা উপজেলার গদাইপুর ইউপির ২৫নং গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক,অভিভাবকদের সমন্বয়ে শিক্ষা সফর সম্পন্ন হয়েছে।

সোমবার দিনব্যাপী শিক্ষা সফরে শিশুদের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এ সফর।

শিক্ষা সফর হিসেবে নব নির্মানিত কৃষি কলেজের সামনে ইব্রাহিম গার্ডেনে শিক্ষার্থী আবৃত্তি, নাচ, গান, দৌড়, বালিশ নিক্ষেপ খেলা সহ বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান, আলোচনা সভা ও বনভোজনে অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুস্মীতা সোম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, সহকারী শিক্ষা অফিসার দেবাশীষ রায়, মোঃ আসাদুজ্জামান, ঝংকার ঢালী,  ইউআরসি ইন্সট্রাক্টর মো. ঈমান উদ্দীন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষক ইতু রানী বিশ্বাস, সুচিত্রা রানী অধিকার, নাজমিন নাহার, শামসুন নাহার রুমা, রেহেনা আক্তার, চম্পা মিস্ত্রী, রামপ্রসাদ সরদারসহ শিক্ষার্থী ও অভিভাবকেরা।

উপজেলার গদাইপুর ইউপির গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুস্মীতা সোম বলেন, আগামীতে আরো বৃহত্তর পরিসরে শিক্ষা সফর ও বনভোজনের করা হবে।সকলে সহযোগিতা করলে ভালো মানের শিক্ষা প্রদান সহ বিদ্যালয়কে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো।পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x