বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রাচীন বিদ্যাপীঠ লোকনাথ স্কুলের ৭৭ ব্যাচের বর্ষপূর্তি

পদ্মা বিধৌত শিক্ষানগরী রাজশাহীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান লোকনাথ উচ্চ বিদ্যালয়ের এসএসসি’৭৭ ব্যাচের বর্ষপূর্তিতে স্মৃতিচারণ ও নন্দন শিল্প সন্ধ্যার বর্ণিল আয়োজন করা হয়।

গতকাল শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় নগরীর ভূবন মোহন পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় সংগীত পরিবেশন, কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।এতে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক আব্দুল মান্নান শেখ।

পরে প্রাক্তন শিক্ষক ও ৭৭ ব্যাচের শিক্ষার্থীরা তাদের স্কুল জীবনের স্মৃতিচারণ করেন।শুভেচ্ছা বক্তব্য রাখেন লোকনাথ স্কুলের প্রধান শিক্ষক ফিরোজা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর জান্নাতুল ফেরদৌস।

সেরতাজ আলী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন লোকনাথ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৭৭ ব্যাচের আহ্বায়ক শেখ মোহাম্মদ আদম ও সদস্য সচিব নাজমুল হুদা।

স্মৃতিচারণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে অংশগ্রহন করেন ৭৭ ব্যাচের শিক্ষার্থীবৃন্দসহ উত্তর বঙ্গের নৃত্য শিল্পের জনক সংগঠন নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর শিল্পীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x