রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শিল্পমন্ত্রীর প্রশংসায় ভাসলেন সদরের এমপি নজরুল ইসলাম

আমি আজকে একটাই কথা বলতে চাই আমার পাশে আমার ভাই, আমার বন্ধু যা-ই বলেন রাজনীতিতে আমরা ঐক্যবদ্ধ।আমাদের জেলার আগে বদনাম ছিলো, সেগুলো আমি বলতে চাই না।আমরা যারা রাজনীতি করি আমরা কৌশল অবলম্বন করি।কিন্তু মোহাম্মদ নজরুল ইসলাম হিরো কৌশলের দ্বার দ্বারের না।তিনি যা মনে করেন সেটাই করেন।এটা তার গুণ। আমি এর জন্য ওনাকে পছন্দ করি।সব কথা অনেক সময় বলা যায় না।সে মুক্তিযুদ্ধের বীর প্রতীক হিরো।সে তো এমনিতেই হিরো।

নরসিংদী জেলা আওয়ামী কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ধন্যবাদ জানাই জেলা আওয়ামী লীগকে তারা আমাকে আজ যে সন্মান দেখালেন।আমি মনে করি নরসিংদী আওয়ামী লীগ যথাযোগ্য কাজটি করেছেন।নরসিংদীর রাজনীতিটা আমরা ঐক্যবদ্ধভাবে অত্যন্ত শান্তিতে করতে চাই।সে জায়গায় থেকে আমি চেষ্টা করেছি।নজরুল ইসলাম হিরো আমার পছন্দের মানুষ।আবারও তিনি প্রমাণ করেছেন মুক্তিযুদ্ধের লড়াই-সংগ্রাম-আন্দোলনে এবং নির্বাচনে তিনি প্রমাণ করেছেন ভিলেনরা কখনও কোনো কিছু করতে পারে না।আর ভিলেনরা কোন অবস্থাতেই তার সামনে দাঁড়াতে পারবে না।হিরোরা হিরোই।সুতরাং সে জন্ম থেকেই হিরো।মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিকল্প ডামি প্রার্থীর কথা বলে ছিলেন।কিন্তু তারা দলের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর কথা অন্যদিকে নিয়ে দলের বিরোধিতা করে প্রার্থী হয়েছেন।যাক আমি আর সেদিকে যেতে চাই না।তারপরও জেলা আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রীকে নরসিংদীর ৫টি আসনের মধ্যে ৪টি আসন উপহার দিতে পেরেছেন।সেজন্য আমি ধন্যবাদ জানাই জেলা আওয়ামী লীগকে।শুধু একটি আসন আমরা হারিয়েছি।এখন থেকে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হবো।

শনিবার (৯ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এর সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রঞ্জন কুমার সাহা এবং সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান খোকার সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নরসিংদী-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, মাননীয় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ভাই আমার বড় ভাই এবং আমার নেতা।আজকের দিনটা কাঙ্ক্ষিত দিন।মন্ত্রী মহোদয়কে আজ সংবর্ধনা দিতে পেরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি।সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ওনাকে আবারও দ্বিতীয়বারের মত শিল্পমন্ত্রীর দায়িত্ব দেওয়ায়।

তিনি আরও বলেন, আমরা সর্বদা রাজনীতি করেছি জনগণের জন্য, জনকল্যাণের জন্য।মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের জন্য নিজেকে নিয়োজিত রাখব (ইনশাল্লাহ)।

মঞ্চে উপস্থিত ছিলেন নরসিংদী থেকে সংরক্ষিত মহিলা আসনে দুই সংসদ সদস্য ফরিদা ইয়াসমিন (এমপি) ও ইঞ্জিনিয়ার ড. মাসুদা সিদ্দিকী রোজী (এমপি)।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, এসএম কাইয়ুম, জুবায়ের আহমেদ জুয়েল, মোঃ রিপন সরকার, মিয়া মোঃ মঞ্জুর, কায়কোবাদ হোসেন কানু প্রমুখ।

এর আগে বর্ণিত সাজে সজ্জিত মঞ্চে শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপিরা।

পরে একে একে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন শ্রেণী পেশা ও সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিশিষ্ট নাগরিকবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশ করেন কন্ঠশিল্পী কোনাল ও আরিফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x