বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মমিন সরকারের পরিচালনায় ‘বরিশাইল্লা বাটপার

 

 

রাজীব মণি দাসের রচনা ও মমিন সরকারের পরিচালনায় টেলিফিল্ম ‘বরিশাইল্লা বাটপার’। টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে- আ.খ.ম হাসান, পুনম হাসান জুঁই, শফিক খান দিলু, তারিক স্বপন, ফাওজিয়া আবিদা মিহি, ফরিদ হোসাইন, নিথর মাহবুব, ক্লিনটন রোজারিও, ঋকি রিয়াফ, প্রমুখ।

 

পরিচালক সূত্রে জানা যায়, টেলেফিল্মটি খুব শিগগিরই যে কোনো একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে। তারপর টিওটি ড্রামা ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি মুক্তি দেওয়া হবে।

 

গল্পে দেখা যায়-

জীবন যুদ্ধে প্রতিটি মানুষই যেন একজন যোদ্ধা। শামীম অপরিচিত মানুষের কাছে নিজেকে এমনভাবে উপস্থাপন করে যেন সে দেশের মস্ত বড় কেউ। সে এমনভাবে চাপাবাজি করে যে, তার কথা অবিশ্বাস করার উপায়ও নেই। হঠাৎ করেই শামীমের সাথে পরিচয় হয় তুষারের। আলাপচারিতার মাধ্যমে তাদের মধ্যে গড়ে উঠে গভীর সম্পর্ক। তুষার বিভিন্ন মানুষের কাছে নিজেকে মন্ত্রীর ভাগীনা বলে পরিচয় দেয়। আনিস আবার উল্টো রথের যাত্রী। মিথ্যা কথাটা সে গুছিয়ে বলতে পারে না, সেই জন্য মাঝে মধ্যে তার অন্য বন্ধুদের বিপদের সম্মুখীন হতে হয়।

 

অন্যদিকে বিত্তবান পিতার একমাত্র মেয়ে নদী যদিও তার বয়স হয়েছে কিন্তু সে এখনো মনের মতো পাত্র না পাওয়ায় বিয়ে করেনি। নদীর কাছে শামীম তার পরিচয় গোপন করে, নিজেকে একজন শিল্পপতি হিসেবে উপস্থাপন করে। নদী তার কথা বিশ্বাস করে ভালবোসার ফাঁদে পা দেয়।

 

তিনবন্ধু অন্যের টাকায় রাজকীয় জীবন-যাপনে অভ্যস্থ হয়ে পড়ে। টাকাই যেন এদের কাছে সবকিছু, এই টাকার জন্য তিনবন্ধু কতটা নিচে নামতে পারে তা অকল্পনীয়। ভাবখানা এমন যেন প্রয়োজন হলে মানুষও খুন করতে পারবে তারা। কিন্তু বাস্তবে মুরগির রক্ত দেখলেও তাদের শরীরে রক্ত হিম হয়ে আসে। একপর্যায়ে তিনবন্ধু তাদের কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়। এভাবেই তিনবন্ধুর বিভিন্ন মজার ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে যায় গল্পের প্রত্যেকটি চরিত্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + nineteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x