শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, মহান শহীদ দিবসে সকল ভাষা শহীদদের স্মরণে রাজশাহী কলেজের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী সাংবাদিক সংস্থার (আরজেএ) সাংবাদিক ও সহযোগী সদস্যবৃন্দ।

একুশের প্রথম প্রহর ১২ টা এক মিনিটে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক সংস্থার আহবায়ক মো. আজিবর রহমান ও সদস্য সচিব ফয়সাল আহমেদ।

পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন, আরজেএ’র ১৭ সদস্য বিশিষ্ট কমিটি অন্যতম সদস্য কাজী আসাদুর রহমান টিটু, খোসরুল আরুন নোমানী (সাগর), চিস্তি শামীম পারভেজ, মো. রাহাত আলী মাসুদ, মো. আল-আমিন, পাভেল ইসলাম মিমুল, ফয়সাল আহমেদ রিচার্ড, মাহতাব আলী, সাঈদ সনু, সুমন রেজা, আব্দুল আওয়াল সহ প্রমুখ সাংবাদিকবৃন্দ।

সহযোগী সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের ২,৩,৪ এর সংরিক্ষিত মহিলা ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফারজানা হক, সামিউল ইসলাম সামু, কমল, আরিফুল ইসলাম আরিফ, মো. জনি সহ বেশকিছু শুভাকাঙ্খী।

এর আগে রাজশাহী সাংবাদিক সংস্থার রেলগেটে অবস্থিত কার্যালয়ে শহীদদের আত্মার শান্তির উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত প্রার্থণা করা হয়।এরপর কার্যালয় থেকে পুষ্পস্তবক ও ব্যানার নিয়ে রাজশাহী কলেজের শহীদ মিনারে গিয়ে ভাষা শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন সাংবাদিক সংগঠনটির নেতৃবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x