শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

দৈনিক ঘোষণার ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ঘোষণার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ২০ ফেব্রুয়ারি পত্রিকার সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

দৈনিক ঘোষণার সম্পাদক ও প্রকাশক মোঃ সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জানিপপ এর চেয়ারম্যান প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ, এস এ টিভি’র হেড অব নিউজ মাহমুদ আল ফয়সাল, জিটিভি’র হেড অব নিউজ ইকবাল করিম নিশান, দৈনিক ইত্তেফাক এর পলিটিক্যাল এডিটর মোঃ শামসুদ্দিন আহমেদ, দৈনিক ঘোষণার প্রধান সম্পাদক নাজনীন সুলতানা, উপদেষ্টা সম্পাদক শেখ মোঃ আলমগীর হোসেন, সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চেয়ারম্যান লায়ন এইচ এম ইব্রাহিম ভূঁইয়া, দৈনিক ঘোষণার নির্বাহী সম্পাদক গাজী নুরুল হুদা বাবু।

স্বাগত বক্তব্য রাখেন দৈনিক ঘোষণার প্রধান নির্বাহী সম্পাদক এস এম জহিরুল ইসলাম, বিসিএস কনফিডেন্স কোচিং এর সিইও সোলায়মান খান রিপন, শমসের আলম ভূঁইয়া, ফাউন্ডেশনের চেয়ারম্যান শরিফুল আলম ভূঁইয়া অনু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ঘোষণার বিশেষ প্রতিবেদক মোঃ রেজাউল ইসলাম, মোঃ মাসুদ আলম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ সাহিদুল ইসলাম, মোঃ শাফিউর রহমান কাজী, মাওলানা মুফতি শেখ আজিজুল আহমেদ, লুৎফুন নাহার রিক্তা, বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটির চেয়ারম্যান অধ্যক্ষ এম শরিফুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ সংস্থার চেয়ারম্যান এডভোকেট মোঃ রবিউল হোসেন রবি।

অনুষ্ঠানে প্রফেসর ড. নাজমুল আহসন কলিমুল্লাহ বলেন, দৈনিক ঘোষণার যাত্রা হয়েছিল অপরাধী আর দুর্নীতিবাজদের মুখোশ উন্মোচনের মাধ্যমে।বিগত দিনে সেই ধারাবাহিকতায় পথ চলছে দৈনিক ঘোষণা।আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে এই আমার প্রত্যাশা।

সভাপতির বক্তব্যে দৈনিক ঘোষণার সম্পাদক প্রকাশক বলেন, শত বাধা উপেক্ষা করে দৈনিক ঘোষণা সত্যের পক্ষে বিগত ৩০ বছর যাবত অবিচলভাবে কাজ করে যাচ্ছে।আগামী দিনেও কারো কাছে মাথা নত না করে সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন ও দুর্নীতি উদঘাটনে সোচ্চার হয়ে পাঠকের হাতে তুলে দিবো দৈনিক ঘোষণা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x