শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বগুড়ায় নিরাপদ নিউজের ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কর্তন ও শীতবস্ত্র বিতরণ

দেশ বিদেশে ঘটে যাওয়া সংবাদ, দ্রুত পাঠকদের মাঝে পৌঁছে দিতে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সম্পাদনায় দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজের ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কর্তন ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সভাপতি রোটাঃ মোস্তাফিজার রহমান এর সভাপতিত্বে উপশহর পুলিশ সুপারের কার্যালয় সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হাইওয়ে পুলিশ রিজিয়ন বগুড়ার পুলিশ সুপার হাবিবুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সড়ক দুর্ঘটনা রোধে আইন-শৃঙ্খলা বানিহীর পাশাপাশি লিখনির মাধ্যমে সাংবাদিকেরাও সহযোগিতা করেন। মানুষকে সচেতন করতে বা দুর্ঘটনা প্রবণ এলাকা উল্লেখ করে অনলাইন পত্রিকায় প্রকাশ করলে এটি দ্রুত নিরসন হয়।

সড়কে চাঁদাবাজি করলে কাহারো ছাড় হবে না। আশা করি, নিরাপদ নিউজের জেলা ও উপজেলার প্রতিনিধিরা নিরপেক্ষ খবর পরিবেশন করবেন। কোনো দলের পক্ষে বা বিপক্ষে নয়, প্রকৃত সত্য তুলে ধরবেন। একই সঙ্গে তিনি ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নিরাপদ নিউজের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন৷ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা এডিশনাল (ট্যাফিক এসপি) সুমন রঞ্জন সরকার, হাইওয়ে সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমী। পরে নিরাপদ নিউজের ১০ তম প্রতিষ্ঠা বার্ষিকী স্মৃতিচারণ করে রাখতে কেক কর্তন ও অসহায় দুঃস্থ চালকদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, নিরাপদ নিউজের মহাস্থান প্রতিনিধি ও নিসচা বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি ও নিসচা উপজেলার সভাপতি রশিদুর রহমান রানা, নিসচা বগুড়া জেলা সাংগঠনিক সম্পাদক আল আমিন, কোষাধ্যক্ষ জাহিদুর রহমান, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আরমান হোসেন ডলার, নির্বাহী সদস্য ডাঃ আবু রায়হান, আমিন ইসলাম, আব্দুল গফুর, মিটন আকন্দ, দুপচাঁচিয়া নিসচা উপজেলা শাখার সাধারন সম্পাদক, শিবগঞ্জ উপজেলা সাংগঠনিক সম্পাদক আসাদ আলী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x