শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রেক্ষাগৃহে আসছে শান্ত-সালওয়ার ‘বুবুজান’

সমসাময়িক নারী নির্যাতনের ঘটনার পরিপ্রেক্ষিতে নির্মিত হয়েছে সিনেমা ‘বুবুজান’।এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শান্ত খান ও চিত্রনায়িকা নিশাত নাওয়ার সালওয়া।

আসছে ১৭ ফেব্রুয়ারি সিনেমাটি দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে বলে জানিয়েছেন এর নায়ক শান্ত খান।গল্প নির্ভর সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

শান্ত বলেন,সত্য ঘটনানির্ভর অসাধারণ একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।বেশ যত্ন নিয়ে কাজটি করা হয়েছে।আমাকে প্রতিবাদী একটি চরিত্রে দেখা যাবে।এমন একটি লুক অনেক আগেই প্রকাশ পেয়েছে, যা সবাই ইতিবাচক ভাবে নিয়েছে।আশা করছি, দারুণ জমজমাট একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক।সবকিছু ঠিকঠাক থাকলে ১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) সিনেমাটি মুক্তি পাচ্ছে।

এ সিনেমায় ‘বুবুজান’ চরিত্রে অভিনয় করেছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।গত বছর ঢাকা, কক্সবাজার, চাঁদপুরসহ বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শেষ হয়। একই বছর নারী দিবস উপলক্ষ্যে সিনেমাটি মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত নানা কারণে মুক্তি পায়নি।চলতি বছরে মুক্তির দিক দিয়ে তাদের প্রথম সিনেমা হতে যাচ্ছে এটি।সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x