শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ধামইরহাটে চোরের বিরুদ্ধে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

নওগাঁর ধামইরহাটে এক চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে বাজার বণিক সমিতি এবং স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলার ইসবপুর ইউনিয়নের অন্তর্গত রামপুরা হাট বাজারে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বণিক সমিতির সভাপতি মো. সাদ্দাম হোসেন জানান, ওই ইউনিয়নের পূর্ব তাহেরপুর নামক এলাকার আব্দুল লতিফের ছেলে নৈশ প্রহরী মো. ফারুক হোসেন একজন দাগি চোর।সে রামপুরা বাজার বণিক সমিতির নৈশ প্রহরী থাকাকালীন নিজে বিভিন্ন দোকানে চুরি করে আসছিল। গত বছরের ১লা এপ্রিল চুরি মালামাল সহ সিসি টিভি ফুটেজে হাতেনাতে ধরা পড়ে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মাহফুজুল আলম লাকি, ইউপি সদস্য রফিকুল ইসলামসহ গ্রামপুলিশ মিলে তার বাড়িতে তল্লাশী চালালে ১১৫টি দোকনের নকল চাবিসহ বিভিন্ন দোকানের চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়। একপর্যায়ে ইউপি পরিষদে তার বিরুদ্ধে চুরির প্রমানসহ তার নিকট ২লক্ষ টাকা জরিমানা করা হলে জরিমানার টাকা আদায়ে পরিষদ অপারগতা প্রকাশ করে থাকেন। এমন্তবস্থায় চোর ফারুক হোসেন ওই বাজারে একটি দোকান খুলে বাজার বণিক সমিতির ব্যবসায়ী নেতাদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসে। সে সমিতির কোন অনুমোদন ছাড়া দোকান স্থাপন করেছে। বর্তমানে সমিতির কার্যকরী পরিষদ ও সকল সদস্য উক্ত চোরকে বাজার থেকে উচ্ছেদ ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।

এবিষয়ে বাজারের ব্যবসায়ী মো. সারোয়ার হোসেন জানান,প্রায় ১বছর আগে সে আমার দোকান থেকে প্রায় সাড়ে ৩লক্ষ টাকা চুরি করেন।আমি সহ ওই বাজারের বেশ কয়েকজনকে সে পথে বসিয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম বাবু, সাবেক ইউপি সদস্য মো. তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী মো. হেলাল ফারাজী, কোষাধক্ষ্য মো. সারোয়ার হোসেন, মার্কেট মালিক মো. আবু তালেব, পল্লি চিকিৎসক ডা. ইসমাইল হোসেন সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x