শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চার সংগঠনের সম্মাননা পেলেন আন্তর্জাতিক নৃত্যশিল্পী মোহাম্মদ দ্বীপ

বাংলাদেশের অতি সুনামধন্য সংগঠন মোহাম্মদ দ্বীপ কে তাঁর নৃত্যে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করেন।এবারের পদকগুলো ছিল তাঁর জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ।কারন স্বাধীনতার ৫২ বছর ও তাঁর ৫০ বছর পূর্তি।বিজয়ের মাসে তাঁকে যে সম্মাননা দেওয়া হলে তিনি খুবই গর্ববোধ করছেন। পাশাপাশি চারটি সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলকে প্রানঢালা শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সভাপতি আলী আশরাফ ভাই, উৎসব টেলিফিল্মের প্রতিষ্ঠাতা সারোয়ার সিদ্দিকি ভাই ,স্বাধীনতা সংসদের সাহেদ ভাই ও হৃদয়ে ৮৮ অনলাইন চ্যানেলের সকল কলা কুশলীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নৃত্যে বিশেষ অবদানের জন্য তাকে পদক দেওয়ার জন্য। বাংলাদেশ শিল্পকলা অডিটোরিয়ামে মোহাম্মদ দ্বীপ একক নৃত্যে পরিবেশন করেন ও তাঁর মায়ের হাত দিয়ে সম্মাননা গ্রহন করেন যা উপস্হিত সকলেই ব্যাপারটিকে স্পেশালভাবে নিয়েছেন।নৃত্যশিল্পী মোহাম্মদ দ্বীপ বলেন তাঁর এ সম্মাননাটি তাঁর মা’কে উৎস্বর্গ করেছেন। এরপর তিনি উৎসব টেলিফিল্মের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে আরো একটি সম্মাননা গ্রহন করেন। হৃদয়ে ৮৮ নামের অনলাইন চ্যানেল যা ১৯৮৮ সালের এস এস সি ব্যাচের বন্ধুদের দ্বারা পরিচালিত।তাদের দেওয়া এ সম্মাননাটি জীবনের একটি বড় পাওয়া বলে জানালেন।তিনি জানালেন স্বাধীনতা সংসদ তাঁকে পদক দেওয়াতে তিনি খুব গর্বিত অনুভব করছেন।তবে আরো প্রায় ১০ টির মত সংগঠনের পদক গ্রহন না করতে পারায় দুঃখিত হয়েছেন। কারন তিনি খুব অল্প সময়ের জন্য বাংলাদেশে ছিলেন ও হরতাল অবোরোধের কারনে দুরে যেতে পারেননি তাই পদক গুলো পরবর্তীতে গ্রহন করবেন বলে জানিয়েছেন।

মোহাম্মদ দ্বীপ জানালেন, যে কোন কাজের স্বীকৃতি পেলে কাজের দায়িত্ব আরো বেড়ে যায় ও ভালো কিছু সৃষ্টি করতে উৎসাহ পাওয়া যায়। তিনি বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সভপতি জনাব আলি আশরাফ আখন্দ ভাইয়ের কাছে বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আন্তর্জাতিক নৃত্যশিল্পী মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায়সহ সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x