রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম:
সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক শাহাদাৎ হোসেন মুন্নার জন্মদিন আজ রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় রেজাউল করিম মন্টুকে নির্বাচিত করতে এলাকাবাসীর মতবিনিময় সারিয়াকান্দিতে পালিত হয়েছে ‘জাতীয় ভোটার দিবস’
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নৌকার চেয়ারম্যান হয়েও আমার বাড়িতে বোমা হামলা-চেয়ারম্যান আল-আমিন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর মোহনপুরে মৌগাছি ইউপি চেয়ারম্যান এর বাড়িতে বোমা বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে।

২৩ ডিসেম্বর শনিবার রাত ১০ টা ১৬ মিনিটের দিকে চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস এর বাড়ির দো’ তলার বারান্দায় একটি বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি। ঘটনার সময় চেয়ারম্যান বাসায় উপস্থিত ছিলেননা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মোহনপুর থানা পুলিশ। এ ঘটনায় থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস।

এবিষয়ে মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস জানান,আমি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের ভোট পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক হিসেবে তিনটি ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির কাজ শেষে মৌগাছী বাজার দলীয় কার্যালয়ে অবস্থান করছিলাম। আমার বাড়িতে বোমা হামলার খবর পেয়ে দ্রত বাসায় আসি। আমার বাড়িতে ব্যক্তিগত আক্রোশ থেকে নিজ দলের লোকজন এই হামলা চালিয়েছে বলে আমি বি়ভিন্ন মারফতে জানতে পারছি। যেহেতু জামায়াত, বিএনপি নির্বাচন করছেনা সেহেতু জামাত বিএনপি বোমা হামলা করেনি বলেই আমার বিশ্বাস।

এবিষয়ে রাজশাহী জেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুর আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক সংসদ সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসাদ বলেন, মৌগাছি ইউপি চেয়ারম্যান গতকাল সন্ধ্যার পরে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির দ্বায়িত্ব পালন করেছে। চেয়ারম্যান যে বক্তব্য দিয়েছে যদি তার সত্যতা থাকে তাদের ধরতে হবে। নাকি এটা ষড়যন্ত্র সেটাও বের করতে হবে। তার বাসায় যে বোমা হামলা হয়েছে তা খুবই নিন্দনীয়। এঘটনায় যে বা যারা জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা উচিত বলে আমি মনে করি।

মোহনপুর থানা কর্মকর্তা ওসি হরিদাস মন্ডল জানান, মৌগাছি ইউপি চেয়ারম্যান এর বাড়িতে বোমা হামলার ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ