শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ ‘বাংলাদেশ গুড সোল ট্রুপস’ উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন ঘোষের পিএইচডি ডিগ্রী অর্জন উম্মাহাতুল মু’মিনীন (রা.) বালক বালিকা মাদ্রাসার আলোচনা সভা এবং পুরুষ্কার বিতরণী সম্পন্ন ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি সারিয়াকান্দিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহী এনজিও ফেডারেশন উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রামেবিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন আসছে কেএইচ রিপনের হিন্দি গান ‘কাল নাগিনী’
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারকে বিদায় সংবর্ধনা দিলেন বাঘা প্রেসক্লাব

রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার(১২-ডিসেম্বর) বিকেলে বাঘা প্রেস ক্লাবের নিজেস্ব কার্যালয়ে ফুল ও ক্রেস্ট দিয়ে তাঁকে বিদায় জানান বাঘা প্রেসক্লাবের সকল সাংবাদিক।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: জুয়েল আহাম্মেদ ও কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান।

এর আগে উপজেলা অফিসার্স ক্লাব, বাঘা উপজেলা পরিষদ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,আনছার ভিডিপি অফিস ও উপজেলা ক্রীড়া সংস্থা সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাঁকে ফুলে-ফুলে সিক্ত করে বিদায় সংবর্ধনা জানান। পৃথক পৃথক এ সকল বিদায় অনুষ্ঠানে শারমিন আখতার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মঙ্গলবার বিকেলে বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এবং সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল লতিব মিঞা। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিদায়ী নির্বাহী অফিসার শারমিন আখতার বলেন, মাত্র দেড় বছর বাঘায় চাকরি করলাম। এখানে নির্বাহী অফিসার হিসাবে আমার প্রথম যোগদান ছিলো। এই সল্প সময়ে আপনাদের কাছ থেকে অনেক তথ্য এবং সার্বিক সহযোগিতা পেয়েছি। আপনারা এই ক্লাবের সাথে যারা আছেন তারা অনেক পুরনো এবং অভিঙ্গ সাংবাদিক। আমি আপনাদের মনে রাখবো।

তিনি বলেন, আমি বিদায় লগ্নে আপনাদের সবাইকে ক্ষুদ্র উপহার হিসাবে একটি করে কলম ডায়রি দিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস আপনারা সকলেই পেশা দারিত্বের জায়গা থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবেন। আমি যেখানেই থাকি আপনাদের জন্য আমার দুয়ার খোলা থাকবে। তিনি বলেন, এই উপজেলার মানুষ অত্যান্ত শান্তি প্রিয় ও ভাল মনের অধিকারী। তাদের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ থাকবো। বাঘাবাসীকে আমি সব সময় মনে রাখবো। সবাই অনেক ভালো থাকবেন, সুন্থ, থাকবেন, নিরাপদে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: জুয়েল আহাম্মেদ , কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, সৈনিক যুগান্তরের সাংবাদিক আমানুল হক আমান, নয়াদিগন্তের সাংবাদিক আসলাম হোসেন, কালের কন্ঠের লালন উদ্দিন ও বাংলাদেশের খবর পত্রিকার সাংবাদিক আলী আশরাফ । এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন পত্রিকার প্রায় ২০ জন সাংবাদিক।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ